ফরম পূরণের কিছু টাকা ফেরত পাবে এইচএসসি শিক্ষার্থীরা


আন্তঃশিক্ষা বোর্ড চলতি বছরের এইচএসসি ও সমমানের পরীক্ষা বাতিলের পর ফরম পূরণের কিছু টাকা শিক্ষার্থীদের ফেরতের সিদ্ধান্ত নিয়েছে ।

বুধবার (২১ অক্টোবর) আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটির সভাপতি ও ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. জিয়াউল হক এ তথ্য নিশ্চিৎ করে জানান, এবার এইচএসসি পরীক্ষা হচ্ছে না যেহেতু আমরা শিক্ষার্থীদের কিছু টাকা ফেরত দেব সিদ্ধান্ত নিয়েছি। যে সব খাতে পরীক্ষার উদ্দেশ্যে টাকা খরচ হয়নি সে সব টাকা ফেরত দেওয়া হবে।

আন্তঃশিক্ষা বোর্ড সভাপতি জিয়াউল হকত আরও জানান, ইনভিজিলেটর ফি, ব্যবহারিক পরীক্ষার ফি, পরীক্ষা কেন্দ্র ফি থেকে কিছু অংশ থেকে অর্থ ফেরত পাবে শিক্ষার্থীরা।

তিনি জানান, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি করোনা মহামারির কারণে গত ৭ অক্টোবর অনলাইনে সংবাদ সম্মেলনে চলতি বছরের এইচএসসি ও সমমানের পরীক্ষা বাতিলের ঘোষণা দেন। তবে পরীক্ষা বাতিল করা হলেও এ এইচএসসির ফল প্রকাশ করা হবে জেএসসি-জেডিসি এবং এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফলের ভিত্তিতে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]