ফাইনালে আম্পায়ার যারা

  • 18
    Shares

বিশ্বকাপ ফাইনালের জন্য ম্যাচ অফিশিয়ালদের নাম ঘোষণা করেছে আইসিসি। সেমিফাইনালের অনফিল্ড আম্পায়াররাই থাকবেন লর্ডসের ফাইনালেও। আম্পায়ার হিসেবে থাকবেন শ্রীলঙ্কার কুমার ধর্মসেনা ও দক্ষিণ আফ্রিকার মারাই এরাসমাস। টিভি আম্পায়ার থাকবেন অস্ট্রেলিয়ার রড টাকার। এছাড়া চতুর্থ আম্পায়ার হিসেবে থাকবেন পাকিস্তানের আলিম দার। ম্যাচ রেফারির দায়িত্ব পালন করবেন শ্রীলঙ্কার রঞ্জন মাদুগালে।


ধর্মসেনা আইসিসির গত বছরের সেরা আম্পায়ার নির্বাচিত হয়েছিলেন, এর আগে ২০১২ সালেও বর্ষসেরা আম্পায়ারের পুরষ্কার ডেভিড শেফার্ড ট্রফি পেয়েছিলেন তিনি। এরাসমাস সেরা আম্পায়ার হয়েছিলেন ২০১৬ ও ২০১৭ সালে। এর আগে ২০০৯ থেকে ২০১১ সাল পর্যন্ত টানা তিনবার বর্ষসেরা আম্পায়ার হয়েছিলেন দার।

এ বিশ্বকাপে ১৬ জন আম্পায়ারের সঙ্গে ৬ জন ম্যাচ রেফারি দায়িত্ব পালন করেছেন। রোববার ২০১৯ বিশ্বকাপের ফাইনালে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে ইংল্যান্ড।


  • 18
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]