ফেনীতে বিশ্ব রক্তদাতা দিবস ফেনীতে পালন


ফেনী প্রতিনিধি : ১৪ জুন শুক্রবার সকালে বিশ্ব রক্তদাতা দিবস ফেনীতে পালন হয়েছে। দিবসটি উপলক্ষে  র‌্যালী, জনসচেতনামূলক লিফলেট বিতরণ ও রক্তদান কর্মসূচী অনুষ্ঠিত হয়।

এ কার্যক্রমের উদ্বোধন করেন ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজমান।ফেনী প্রেস ক্লাবের সভাপতি আসাদুজ্জামান দারার সভাপত্বিতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেনী পৌর সভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গিটার, পৌর সভার মেডিকেল অফিসার ডাঃ কৃষক পদ শাহা, ফেনী প্রেস ক্লাবের সাবেক সভাপতি, ডেইলি অবজারভার ও ডিবিসি নিউজ’র ফেনী প্রতিনিধি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, দৈনিক ফেনীর সময় সম্পাদক শাহাদাত হোসেন, ফেনী রিপোর্টাস ইউনিটির সভাপতি আরিফুল আলম রিজভী, বিশিষ্ট সংগঠক ও গ্রান্ড হক টাওয়ার পরিচালক ইমন উল হক, দৈনিক স্টার লাইন পত্রিকার বার্তা সম্পাদক নুরুল্লাহ কায়সার প্রমুখ।

র‌্যালি শেষে ফেনী পৌর সভার লিবার্টি সুপার মার্কেটে কমিশনার জয়নাল আবেদিন ব্লাড ব্যাংকে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে সকালে ফেনী পৌর চত্বর থেকে জেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন থেকে আগত স্বেচ্ছায় রক্তদাতাদের অংশগ্রহণে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ শহর প্রদক্ষিণ শেষে পৌর চত্বরে এসে শেষ হয়।

এবার বিশ্ব রক্তদাতা দিবসে ফেনীর ২২টি স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন সম্মিলিতভাবে অনুষ্ঠানের আয়োজন করে এবং সংগঠনসমূহের সদস্যগণ উপস্থিত ছিলেন।


বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।