ফেনীতে শেখ রাসেল জাতীয় জুনিয়র ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ শুরু

  • 9
    Shares

দেলোয়ার হোসেন,ফেনী : ফেনীতে জাঁকজমকপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে শুরু হয়েছে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন আয়োজিত শেখ রাসেল জাতীয় জুনিয়র, সাব জুনিয়র ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ-২০১৯ প্রতিযোগিতা। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে ফেনী শহরের মরহুম খায়রুল আনোয়ার পেয়ারু জিমনেশিয়ামে টুর্ণামেন্ট উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের সচিব ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি আবদুল মালেক।

ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম।

ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ পরিচালনা কমিটির সদস্য সচিব শুসেন চন্দ্র শীলের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক পি কে এম এনামুল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছাম্মৎ সুমনী আক্তার, ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, ব্যাডমিন্টন ফেডারেশনের সহ-সভাপতি মো. আলমগীর, পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, দাগনভূঁঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল আলিমসহ প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ ক্রীড়ামোদী ও সর্বস্তরের লোকজন।

উল্লেখ যে,এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে দেশের ৮টি বিভাগীয় দল,৬৪টি জেলা ও দুটি শিক্ষা বোর্ডের দল।

প্রত্যেক দলে বালক-বালিকা অনুর্ধ্ব -১৫, অনুর্ধ্ব-১৮ (একক ও দ্বৈত) এবং প্রবীণ দ্বৈত (৪৫ ও তদুর্ধ্ব) সর্বমোট ৩২০ জন খেলোয়াড় অংশগ্রহন করছে।


  • 9
    Shares

বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।