ফেনীর মাদ্রাসার শিক্ষার্থী নুসরাত হত্যাকারীদের ফাঁসির দাবীতে ভাণ্ডারিয়ায় মানববন্ধন


সারাদেশে “শিশু হত্যা, ধর্ষন, অপহরণ ও লেভাজদারি শয়তানের বলাদকার রুখে দাঁড়াও বাংলাদেশ” মাদ্রাসার শিক্ষার্থী নুসরাত জাহান রাফি ও শিশু মনির’র হত্যাকারী নরপিশাচ মাওলানা সিরাজ ও জলিল হাদীসহ তাদের সহযোগীদের ফাঁসির দাবীতে ঘন্টাব্যাপী মানববন্ধন পালিত হয়েছে।

১২ এপ্রিল শুক্রবার সকালে পিরোজপুরের ভাণ্ডারিয়ায় বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি ও নাগরিক কমিটি ভাণ্ডারিয়া উপজেলা শাখার উদ্দ্যেগে উপজেলার রিজার্ব পুকুরপাড়স্থ সড়কে ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধ কর্মসূচীতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ওয়ার্কার্স পার্টির নেতা, পিরোজপুর জেলা প্রধান সমন্বয়কারী ও নাগরিক কমিটি ভাণ্ডারিয়া উপজেলা আহবায়ক খান মো. রুস্তুম আলী।

উপস্থিত ছিলেন, ওয়ার্কার্স পার্টির ভাণ্ডারিয়া উপজেলা শাখার সাধারন সম্পাদক আবুল কালাম হাওলাদারসহ শতশত বিভিন্ন শ্রেনী পেশার মানুষ স্বর্স্ফুত অংশ নেয়।

বক্তারা, মাদ্রাসা শিক্ষার্থী নুসরাত জাহান রাফি ও শিশু মনিরের হত্যাকারীদের ফাঁসিসহ সকল প্রকার হত্যা, শিক্ষার্থীদের যৌন হয়রানী, ধর্ষক ও অপহরনকারীদের দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচারের জোর দাবি জানান।


বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।