বগুড়ায় আহত নৈশপ্রহরীর মৃত্যু


বগুড়ায় মারপিটে আহত নৈশপ্রহরী মো. মনিরুজ্জামান (৭০) বুধবার (১৫ জানুয়ারি) রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে মারা গেছেন। দুর্বৃত্তরা গত ৮ জানুয়ারি রাতে সদরের এরুলিয়া এলাকার একটি কোল্ড স্টোরেজের সামনে তাকে মারপিট করেছিল। সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) রেজাউল করিম রেজা এ তথ্য জানান।

ছিলিমপুর মেডিক্যাল পুলিশ ফাঁড়ির এসআই আবদুল আজিজ মণ্ডল জানান, মনিরুজ্জামান সদর উপজেলার এরুলিয়া গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে। তিনি ওই এলাকায় কাফেলা কোল্ড স্টোরেজের নৈশপ্রহরী ছিলেন। গত ৮ জানুয়ারি রাতে দুর্বৃত্তরা কোল্ড স্টোরেজের সামনে তাকে মারপিট করে ফেলে যায়। স্থানীয়রা রাতেই তাকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৫ জানুয়ারি রাতে মারা যান তিনি। লাশ হাসপাতালটির মর্গে রাখা হয়েছে।

পুলিশ কর্মকর্তারা জানান, কে বা কারা, কেন তার ওপর হামলা করেছিল তা জানা যায়নি। এ ব্যাপারে সদর থানায় বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বিকাল পর্যন্ত মামলা হয়নি।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]