তাহিরপুরে

বন্যা কবলিত এলাকায় ত্রান বিতরনে এসপি রবকত উল্লাহ খাঁন


সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় গত কয়েক দিনের টানা ভারী বৃষ্টিপাত ও পাহাড়ী ঢলে উপজেলার ৭টি ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও নিন্মাল পানিতে প্লাবিত হয়েছে। শুক্রবার(১২জুলাই)দুপুরে উপজেলার বন্যা কবলিত বিভিন্ন গ্রামে চাল,ডাল,তেলসহ বিভিন্ন ত্রান সামগ্রী বিতরণ করেন,সুনামগঞ্জ পুলিশ সুপার রবকত উল্লাহ খান।

এসময় সাথে ছিলেন,তাহিরপুর থানার ওসি আতিকুর রহমান,উত্তর শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান খসরুল আলম,তাহিরপুর থানার এস আই আমির উদ্দিন,এএসআই রেজাউর রহমানসহ স্থানীয় গন্যমান ব্যক্তিগন।
উল্লেখ্য,উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢল ও টানা পাঁচ দিনের প্রবল বৃষ্টিপাতের কারণে সীমান্ত নদী এবং পাহাড়ি ছড়া ভেদ করে ঢলে পানি ঢুকে পানিবন্দি করে ফেলে উপজেলার উজান ও নিম্না লের গ্রামীণ জনপদগুলোকে।

 

যে কারণে গ্রামীণ হাটবাজারগুলোতে ঢলের পানি প্রবেশ করায় দোকানপাঠ বন্ধ করে দেন ব্যবসায়ীরা।
অন্যদিকে বিভিন্ন গ্রামীণ বসতিতে ঢলের পানি ঢুকে পড়ায় কোনো কোনো পরিবারে সকাল থেকে রাত অবধি চুলো জ্বালানো সম্ভব হয়নি। ফলে পানিবন্দি পরিবার গুলোতে দেখা দেয় শুকনো খাবারের তীব্র সংকট।


বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।