বরগুনায় জমি নিয়ে দ্বন্দ্বে সংঘর্ষ, তিনজন আহত

  • 6
    Shares

বরগুনা : বরগুনা সদর উপজেলার ১০নং নলটোনা ইউনিয়নে আব্দুর রহিমের সাথে খোকনের দীর্ঘদিন যাবত জমিজমা নিয়ে দ্বন্দ্ব চলে আসছিলো। ক্ষমতার অপব্যবহার করে খোকনের কাছে চাঁদা দাবি করছে আব্দুর রহিম। সেই টাকা না দেওয়ায় খোকন তার স্ত্রী রানু বেগম ও ছেলে সাগরকে পিটিয়ে গুরুতর আহত করে রহিম এবং তার লোকজন । তারা বর্তমানে বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।

জানা গেছে, শনিবার সকাল ৮ টার দিকে খোকনের বাড়ির সামনে গিয়ে মারধর শুরু করলে তার ছেলে সাগর ও স্ত্রী রুনু বেগম ছুটে গেলে তাদেরকেও মারধর করে রহিম ও তার সহযোগী শাজাহান,সুবহান,নুরুল ইসলাম,পলাশ ও মনিরসহ ৭/৮ জন । এক পর্যায়ে স্থানীয়রা ছুটে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে আহতদের হাসপাতালে নেয়ার পথে হামলাকারীরা তাতেও বাঁধা প্রদান করেন। বাবুগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে ।

স্থানীয়রা বলেন, জমিজমা নিয়ে এদের মধ্যে অনেক দিন যাবত দ্বন্দ্ব চলছে। খোকনের বাড়িতে এসে আব্দুল রহিম গং হামলা চালায় এতে খোকন তার স্ত্রী ও ছেলে গুরুতর আহত হয়

আহত খোকন মিয়া বলেন, রহিম গং দের সাথে দীর্ঘদিন যাবত দ্বন্দ্ব চলে আসছে। বিভিন্ন সময় আমার কাছে চাঁদা দাবি করে। সেই টাকা না দিলে তার বাহিনী নিয়ে আমার উপর হামলা চালায়। আমাকে রক্ষা করতে আসলে স্ত্রী ও ছেলেকেও মারধর করে টাকা-পয়সা ও স্বর্ণালঙ্কার ছিনিয়ে নিয়ে যায়। এই গ্যাং বাহিনীরদের হামলার শিকার হয়েছে এলাকার আরো অনেকে। এরা নিরোহ মানুষকে বিভিন্ন ভাবে হয়রানি, নির্যাতন করে থাকে। তারা খুবই প্রভাবশালী । এদের ভয়ে এলাকার মানুষ মুখ খুলছে না।আমরা এর সঠিক বিচার চাই।

অভিযুক্ত আব্দুর রহিমের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিকুল ইসলাম বলেন, আমরা এখনো কোনো অভিযোগ পাইনি, অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।


  • 6
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]