বরগুনায় আ.লীগ মেয়র প্রার্থী মহারাজের মতবিনিময় সভা অনুষ্ঠিত


জাহিদুল ইসলাম মেহেদী, বরগুনা : বরগুনায় আগামী পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে মহিলা কর্মীদের নিয়ে মতবিনিময় করলেন আওয়ামীলীগ মনোনীত “মেয়র” প্রার্থী এ্যাড.কামরুল আহসান মহারাজ।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) বিকাল ৪ ঘটিকার সময় তার নিজ বাসবভনের আঙ্গিনায় এ সভা অনুষ্ঠিত হয়।

এসময়ে দলীয় মনোনীত “মেয়র” প্রার্থী, বরগুনা জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও জেলা যু্বলীগের সভাপতি এ্যাড. কামরুল আহসান মহারাজ বলেন, আগামী ৩০ জানুয়ারি বরগুনা পৌর নির্বাচন। তাই আপনাদের দোয়া, সঠিক দিক নির্দেশনা ও আপনাদের একান্ত সাহযোগিতা কামনা করছি।

তিনি আরও বলেন, বরগুনা পৌরবাসীর সুখে-দুঃখে, আপদে-বিপদে আমি সবসময় পাশে ছিলাম, আছি এবং থাকবো। বরগুনার প্রতিটি মানুষ আমার হৃদয়ের স্পন্দন। আমি তাদের সেবক হিসেবে থাকতে চাই। আপনারা সবাই আমার জন্যে দোয়া করবেন যেন আপনাদের পাশে থেকে সাহযোগিতা করতে পারি।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]