বরিশালে তারেক রহমানের জন্মদিন পালন

  • 15
    Shares

বরিশাল প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এবং বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জ্যেষ্ঠ পুত্র তারেক রহমানের ৫৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে কেক কেটে জন্মদিন উদযাপন ও আলোচনা সভার আয়োজন করেছে বরিশাল দক্ষিণ জেলা বিএনপি।

আজ শুক্রবার সকালে নগরীর সদর রোডস্থ জেলা ও মহানগর বিএনপি’র দলীয় কার্যালয়ে জেলা বিএনপি’র উদ্যোগে কেক কাটা হয় এবং আলোচনা সভার আয়োজন করা হয়।

বরিশাল দক্ষিণ জেলা বিএনপি’র সভাপতি এবায়েদুল হক চাঁনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপি সম্পাদক এ্যাড, আবুল কালাম শাহিন, বরিশাল কোতয়ালী বিএনপি সভাপতি এ্যাড, এনায়েত হোসেন বাচ্চু, জেলা মহিলাদল সভাপতি ফারজানা তিথি, জেলা বিএনপি দপ্তর সম্পাদক আলহাজ মন্টু খা, বাখেরগঞ্জ পৌর বিএনপি সম্পাদক মোফাজ্জেল হোসেন, বিএনপি সদর উপজেলা যুবদল সভাপতি কবির হোসেন, জেলা স্বেচ্ছসেবকদল সিনিয়র সহ-সভাপতি আতাউর রহমান আউয়াল, সাংগঠনিক সম্পাদক জাবের আব্দুল্লাহ সাদি, এ্যাড, আব্দুল মালেক ও জেলা ছাত্রদল যুগ্ম সম্পাদক ইমরান হোসেন প্রমুখ।

আলোচনা শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা এবং তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া হয়।


  • 15
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]