বরিশালে দুই কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটক

  • 18
    Shares

বরিশালে দুই কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে এয়ারপোর্ট থানাধীন রহমতপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়।আটককৃতরা হলো- বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডস্থ কোলচর গ্রামের মো. আব্দুস ছত্তার মোল্লার ছেলে মো. আনোয়ার হোসেন মোল্লা (২৮) ও একই ইউনিয়নের গাজীপুর গ্রামের আব্দুল আজিজ সিকদারের ছেলে মো. নয়ন সিকদার (৩০)।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখা সূত্রে জানানো হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মহিউদ্দিন আহমেদ এর নেতৃত্বাধীন টিম অভিযান চালিয়ে ওই দুই মাদক ব্যবসায়ীকে গাঁজাসহ আটক করে।এদের বিরুদ্ধে ডিবি পুলিশ বাদী হয়ে মহানগরীর এয়ারপোর্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।


  • 18
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]