বরিশালে পোল্ট্রি খামারিদের মানববন্ধন


ডিম, মুরগি ও মাছের ন্যায্য মূল্য, স্বল্প মূল্যে পোল্ট্রি ও মৎস্য ফিডের ব্যবস্থা, পোল্ট্রি ফিডে ভ্যাট মওকুফ এবং পোল্ট্রি খাতে সরকারের ভর্তুকি দেয়াসহ ৫ দফা দাবিতে বরিশালে মানববন্ধন করেছে ক্ষুদ্র প্রান্তিক পোল্ট্রি খামারি ব্যবসায়ীরা। মঙ্গলবার সকাল ১১ টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পোল্ট্রি ব্যবসায়ী বাহালুল কবীর খানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ব্যবসায়ী নুরুল ইসলাম, শহিদুল ইসলাম, জাকির আলম ও আবুল কালাম আজাদ প্রমুখ। বক্তারা পোল্ট্রি শিল্পের উপর থেকে অবিলম্বে ভ্যাট মওকুফ করাসহ তাদের ৫ দফা বাস্তবায়নের দাবি জানান। এই দাবি আদায় না হলে পোল্ট্রি শিল্পের সাথে জড়িত বরিশালের কয়েক হাজার ব্যবসায়ীকে লোকসানের মুখে পড়তে হবে। তাই পোল্ট্রি শিল্পসহ এর সাথে জড়িতদের বাঁচিয়ে রাখতে ‘পোল্ট্রি বান্ধব বাজেট’ দেওয়ার জন্য সরকারের কাছে দাবি জানানো হয় মানববন্ধন থেকে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]