বরিশালে প্রতিবন্ধী নারী ধর্ষনের অভিযোগে মামলা দায়ের


বরিশাল : বরিশাল নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের কাশিপুর এলাকার প্রতিবন্ধী এক নারীকে (৩০) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই নারীর বড় বোন বাদী হয়ে আজ শুক্রবার সকালে নগরীর বিমান বন্দর থানায় ধর্ষনের একটি মামলা দায়ের করেছেন। মামলায় প্রতিবেশী সবুজ দাসকে (৫৫) একমাত্র আসামি করা হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) খাইরুল আলম জানান, কাশিপুর শের-ই বাংলা আঞ্চলিক সমবায় ইনষ্টিটিউটের সামনে আব্দুল মালেকের ভাড়াটিয়া সবুজ দাস গত সোমবার দুপুরে তার প্রতিবেশী ভাড়াটিয়ার রান্না ঘরে ওই প্রতিবন্ধী নারীকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। নির্যাতিতা প্রতিবন্ধী হওয়ায় কিছু বলতে না পারলেও আকার ইঙ্গিতে সব কিছু বোঝানোর চেষ্টা করে।

তিনি আরও বলেন, এ ঘটনায় শুক্রবার ওই প্রতিবন্ধির বড় বোন বাদী থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। ওই নারীকে ডাক্তারি পরীক্ষার ব্যবস্থাসহ আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]