বরিশালে প্রেমিকা নিয়ে ঘুরতে গিয়ে ৩ কিশোর শ্রীঘরে

  • 23
    Shares

বরিশাল : প্রেমের টানে প্রেমিকা নিয়ে ঘুরতে গিয়ে ফেসে গেছে কেডিসি বালুরমাঠ রাজ্জাক স্মৃতি কলোনির তিন কিশোর। প্রেমিকার বাবার দায়ের করা অপহরণ মামলায় ৩ কিশোরকে শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠিয়েছে আদালত।

১৮ নভেম্বর বুধবার সান্ধ্যকালীন আদেশে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আবু শামীম আজাদ তিনজনকে শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠিয়ে দেন।

আদালত সূত্র জানায় শিশু উন্নয়ন কেন্দ্রে যাওয়া কিশোরেরা হচ্ছে কেডিসি বালুর মাঠ এলাকার বশির হাওলাদারের ছেলে হৃদয় হাওলাদার (১৬), লিটন মজুমদারের ছেলে কালু (১৬) ও আব্দুল আজিজ খানের ছেলে মুন্না খান (১৬)। এরা সহ হৃদয়ের বাবা বশির হাওলাদার, মা মোসাম্মাত পারভীন, এসকেন হাওলাদার ও রাসেল মীরের বিরুদ্ধে একই এলাকার আরসাদুল ইসলাম আকন ১৮ নভেম্বর বিকেলে পৌনে ৪ টার দিকে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেন।

অভিযোগে তিনি বলেন তার মেয়ে আইরিন জাহান সুমনাকে (১৩) অভিযুক্ত হৃদয় দীর্ঘদিন যাবত প্রেম নিবেদন করে আসছিল। সে রাজি না হওয়ায় গত ১৩ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৭ টায় অন্যান্য অভিযুক্তদের সহায়তায় অপহরণ করে নিয়ে যায়। থানা পুলিশ ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে অভিযুক্তদের আদালতে সোপর্দ করলে আদালত তাদের শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠিয়ে দেন।

থানা পুলিশ ভিকটিমকে সহ অভিযুক্তদের ১৭ নভেম্বর রাত সাড়ে ১১ টায় লঞ্চঘাট চরকাউয়া খেয়াঘাট এলাকা থেকে সন্দেহ ভাজন ভাবে ৫৪ ধারায় আটক করেছিল। ১৮ নভেম্বর সুমনার বাবা মামলা দায়েরের পর তাদের ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

অপরদিকে অভিযুক্তদের পক্ষের একটি সূত্র জানায়, সুমনার সাথে হৃদয়ের প্রেম চলছিল। এরই ধারাবাহিকতায় তারা ঘুরতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়ে। পরে সুমনার বাবা অপহরণ মামলা দায়ের করে।


  • 23
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]