বরিশালে সরকারি চালসহ আটক ২ জনকে জেলহাজতে প্রেরণ

  • 6
    Shares

বরিশাল : বরিশাল নগরে খাদ্য বান্ধব কর্মসূচির সরকারি ৪৫ মণ চালসহ আটক ২জনকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার (১৩ অক্টোবর) বরিশালের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট মারুফ আহম্মেদ বিচারাধীন আদালত তাদের জেল হাজতে প্রেরণের ওই আদেশ দেন।

জেলহাজতে যাওয়া আসামীরা হলো নগরের কাউনিয়া থানাধীন চরবাড়িয়া এলাকার বাসিন্দা মোঃ ফরিদ আহম্মেদ ফকির এবং বাজাররোড এলাকার ব্যবসায়ী ও তালতলী এলাকার বাসিন্দা মোঃ আবুল কালাম হাওলাদার।

মামলা সূত্রে জানাগেছে, ১২ অক্টোবর বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে বাজার রোড এলাকায় অভিযান চালায় কোতোয়ালি মডেল থানা পুলিশের একটি টিম। সেসময় বৈধ কাগজপত্র দেখাতে না পারায় “শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ” এই স্লোগান ও খাদ্য অধিদপ্তরের লগো সংবলিত ৬০ বস্তায় ৪৫ মণ চাল জব্দ করা হয়। এছাড়া কিছু খালি বস্তাও জব্দ করা হয় এবং ঘটনার সাথে জড়িত ২ জনকে আটক করা হয়। পরে এ ঘটনায় থানার এসআই ফিরোজ আল মামুন বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় নিয়মিতো একটি মামলা দায়ের করেন। যে মামলায় আটক ২ জনসহ নামধারী ৪ জন ও অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামী করা হয়।

এদিকে আটক ২ জনকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আজ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


  • 6
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]