বরিশালে ২৪ ঘণ্টায় ৫৫ শতাংশ বেড়েছে শনাক্ত, মৃত্যু ৩

  • 6
    Shares

বরিশাল বিভাগে মৃত্যু ও সংক্রমণ উভয়ই বেড়েছে উদ্বেগজনকভাবে। ২৪ ঘণ্টার ব্যবধানে শনাক্ত বেড়েছে ৫৫ শতাংশ। মারা গেছেন ৩ জন। যারা মারা গেছেন তাদের প্রত্যেকের বয়স ৬০ বছরের বেশি।

এদিকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে নতুন করে ১৯ জন উপসর্গ নিয়ে ভর্তি হয়েছেন, যার মধ্যে ১০ জনের করোনা পজিটিভ। আইসিইউতে আছেন ১২ জন।

আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দফতর ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের প্রশাসনিক দফতর এই তথ্য জানিয়েছে।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ডা. বাসুদেব কুমার দাস জানিয়েছেন, ২৪ ঘণ্টায় নতুন করে ২৪৭ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে বিভাগে আক্রান্ত হলো ১২ হাজার ১৪৮ জন। সুস্থ্য হয়েছেন। ১০ হাজার ৭৪৭ জন। নতুন তিনজনের মৃত্যুর মধ্য দিয়ে মোট ২২১ জনের মৃত্যু হলো।

মঙ্গলবার (৭ এপ্রিল) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে দুইজন মারা গেছেন। এদের মধ্যে একজনের বাড়ি ভোলা সদর উপজেলার চরনোয়াবাদ ইউনিয়নে। ওই ব্যক্তির নাম মফিজুল ইসলাম। অন্যজন পটুয়াখালী সদরের শাহজাহান (৬৫) । এছাড়া ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের করোনা ওয়ার্ডে মুসলিমপাড়া এলকার বাসিন্দা ৭৫ বছর বয়সী এবিএম শামুসল হক মারা যান।

গত ২৪ ঘণ্টায় এই জেলায় মোট আক্রান্ত হয়েছেন ১০৭ জন। সব মিলে জেলায় ৫ হাজার ৫৪৭ জন।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ড ১২৬ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। যার মধ্যে ৯১ জনের করোনা পজিটিভ।


  • 6
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]