বরিশাল নগরে আগুনে পুরে গেছে চার বসত ঘর


বরিশাল : বরিশাল নগরের সদর রোডে আগুনে পুরে গেছে চারটি বসত ঘর। এতে প্রায় কোটি টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি সংশ্লিষ্টদের। শুক্রবার (১২ জুলাই) সকাল পৌনে ৮টার দিকে নগরের সদর রোডের অনামী লেনে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ অশোক দাস জানান, আগুনে তাদের প্রায় সবকিছু পুরেগেছে। তিনি আরো জানান তার মেয়ের বিয়ের হওয়ার কথা ছিলো আগামী ৫আগষ্ট সেজন্য প্রস্তুতি ছিলো তাদের আর এ কারনে ক্ষতির পরিমানটাও বেশী হয়েছে। দমকল বাহিনী আসার পূর্বে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনের চেষ্টা চালায়।

পুরে যাওয়া ঘরগুলোর মধ্যে তিনটিতে ভাড়াটিয়ারা বসবাস করেন আর একটি মালিক ডা: মোস্তাক ডালি থাকেন। ফায়ার সার্ভিস জানায়, ৬টি ইউনিট চেস্টা চালিয়ে ২৫মিনিটে আগুন নিয়ন্ত্রন করে। আগুনের উৎস তদন্ত করে দেখার কথা জানিয়েছে ফায়ার সার্ভিস।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]