বরিশাল : ২৪ ঘন্টায় জেলায় আক্রান্ত ১১, মৃত্যু ১


নিজস্ব প্রতিবেদক।। বরিশাল জেলায় নতুন করে আরও ১১ জন ব্যক্তির করোনা শনাক্ত হয়েছে। রবিবার (২০ সেপ্টেম্বর ) রাতে জেলা প্রশাসনের মিডিয়া সেলে এই তথ্য জানানো হয়। আজ শনাক্ত ১১ জনসহ জেলায় মোট তিন হাজার চারশত ৫ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।

পাশাপাশি ২৬ জন সুস্থ হয়েছেন। জেলায় মোট ৩০৩২ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। বিগত ২৪ ঘন্টায় জেলায় করোনায় একজন ব্যক্তি মৃত্যুবরণ করেছে । জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৬৭ ।

আজ শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী বাবুগঞ্জ উপজেলার ০১ জন ব্যক্তি, বরিশাল সিটি কর্পোরেশন অধিভুক্ত কাউনিয়া, সিএন্ডবি প্রত্যেক এলাকার ০২ জন করে ০৪ জন, আলেকান্দা, সদর রোড, ব্যাপ্টিস্ট মিশন রোড, বান্দ রোড, স্ব-রোড প্রত্যেক এলাকার ০১ জন করে ০৫ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ০১ জন সদস্যসহ মোট ১১ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল এ জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ০২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]