‘বাংলাদেশ বাণী’ সম্পাদকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

  • 102
    Shares

নিজস্ব প্রতিবেদক।।সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের তিনমাস মেয়াদী ছাত্র কর্মপরিষদের সাবেক ভিপি মঈন তুষারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। বর্তমানে রাজনীতি না করা সাবেক এই ছাত্রনেতা বরিশাল থেকে প্রকাশিত দৈনিক বাংলাদেশ বাণী পত্রিকার প্রকাশক ও সম্পাদক পদে আছেন।

সোমবার (১৪ সেপ্টেম্বর) বরিশাল কোতোয়ালি মডেল থানায় মামলাটি করেন জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজিব হোসেন খান।

মামলায় অভিযোগ করা হয়, ফেসবুক পেজ ‘বরিশাল উইথ এ মিশন’ থেকে রাজিব হােসেন খানসহ জেলা ছাত্রলীগের সহ সভাপতি আতিকউল্লাহ মুনীম, রইজ আহমেদ মান্না ও সাজ্জাত সেরনিয়াবাতের ছবি ব্যবহার করে একটি কুরুচিপূর্ণ ভিডিও ছড়িয়ে দেওয়া হয়েছে।

মামলার বাদী রাজিব হােসেন খান এজাহারে দাবি করেছেন, ফেসবুক পেজটি মঈন তুষারের হতে পারে।

মঈন তুষার সাবেক মেয়র শওকত হােসেন হিরন ও জেবুন্নেছা আফরোজ এমপির অনুসারী। দীর্ঘদিন ধরেই দুই গ্রুপের মধ্যে স্নায়বিক বিরোধ চলে আসছিল। তবে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ মেয়র নির্বাচিত হওয়ার পর রাজনীতি থেকে নিজেকে আড়াল করে রাখেন মঈন তুষার।


  • 102
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]