বাংলাদেশ বেতারের পরিচালক আমানুল্লাহর করোনায় মৃত্যু

  • 18
    Shares

বাংলাদেশ বেতারের জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি সেলের পরিচালক আমানুল্লাহ মাসুদ হাসান করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। শনিবার ভোরে ঢাকার সরকারি কর্মচারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আমানুল্লাহ মাসুদ হাসানের বাড়ি রাজশাহী মহানগরীর ধরমপুরে।

বিসিএস (তথ্য) ক্যাডারের ৯ম ব্যাচের কর্মকর্তা ছিলেন মাসুদ হাসান বেতারের জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি সেলের পরিচালক হওয়ার আগে বেতারের ঢাকা কেন্দ্রের আঞ্চলিক পরিচালক হিসেবে কর্মরত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, মাসুদ হাসান সম্প্রতি করোনায় আক্রান্ত হন। এরপর তিনি বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হলে ১১ অক্টোবর তাকে রাজধানীর গুলিস্তানে সরকারি কর্মচারী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে না ফেরার দেশে চলে যান তিনি।

ব্যক্তিগত জীবনে মাসুদ হাসান এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


  • 18
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]