বাউফলে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, যুবক আটক


পটুয়াখালী : পটুয়াখালী জেলার হেতালিয়া বাঁধঘাট এলাকা থেকে অপহৃত দশম শ্রেণির এক ছাত্রীকে (১৬) বাউফল উপজেলার দাসপাড়া ইউনিয়ন থেকে উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা।

মঙ্গলবার বেলা তিনটার দিকে উপজেলার ওই ইউনিয়নের ২নং ওয়ার্ডে অভিযান চালিয়ে ওই অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়। এ সময় অপহরনকারি সাইদুল ইসলামকে (২১) আটক করা হয়েছে। সাইদুল ওই ওয়ার্ডের মোতালেব প্যাদার ছেলে।

মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৮ জানান, গত ৮ জানুয়ারি প্রাইভেট পড়া শেষে বাড়ি ফেরার পথে ওই স্কুল ছাত্রীকে অপহরণ করে সাইদুল ইসলাম। এ ব্যাপারে ৯ জানুয়ারি ওই স্কুল ছাত্রীর মা পটুয়াখালী সদর থানায় একটি সাধারণ ডায়রি করে র‌্যাব সদস্যদের সহযোগীতা কামনা করেন। এরপর র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে সাইদুলের বাড়ি থেকে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে। একই সঙ্গে অপহরনকারি সাইদুলকে আটক করা হয়। পরে তাদেরকে পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]