বাকেরগঞ্জে বাসের ধাক্কায় যুবকের মৃত্যু

  • 17
    Shares

বরিশাল : বরিশালের বাকেরগঞ্জ উপজেলার পাদ্রিশিবপুর ইউনিয়নে পারশিবপুর এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মো. মাসুদ খান (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (১৯ নভেম্বর) দুপুর সোয়া ১টার দিকে বাকেরগঞ্জ-বরগুনা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. মাসুদ খান পটুয়াখালীর দুমকি উপজেলার লেবুখালীর মোশারেফ খানের ছেলে। আহত একজনের নাম সাইফুল ইসলাম রুবেল। অপরজনের নাম তাৎক্ষণিক পুলিশ জানাতে পারেনি।

বাকেরগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. বশির জানান, মাসুদ খানসহ তিন যুবক লেবুখালী থেকে একটি মোটরসাইকেলে করে বাকেরগঞ্জের রঘুনাথপুরে যাচ্ছিলেন। দুপুর সোয়া ১টার দিকে বাকেরগঞ্জ-বরগুনা সড়কের পারশিবপুর এলাকায় মোটরসাইকেলটিকে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিয়ে দ্রুত চলে যায়। এতে ঘটনাস্থলেই মাসুদ খানের মৃত্যু হয়। অপর দুইজন গুরুতর আহত হন।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশের একটি দল বাকেরগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে বাসসহ চালক ও হেলপারকে আটক করেছে।


  • 17
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]