বানারীপাড়ায় অবৈধ ট্রলিগাড়ি কেড়ে নিলো বাবা-ছেলের প্রান

  • 49
    Shares

 

বরিশাল প্রতিনিধি :  বানারীপাড়া-বরিশাল মহাসড়কের ক্লাব এলাকায় মিনি ট্রাক ও মটরসাইকেলের সাথে সংঘর্ষে একই পরিবারের পিতা-পুত্র নিহত হয়েছেন। আরেক ছেলে গুরুতর আহত হয়েছেন।

আজ শনিবার (১৬ জানুয়ারী) বিকেল সাড়ে ৪টার দিকে ঝালকাঠি সদর উপজেলার বীরমহল ক্লাব এলাকার লিংক রোড থেকে একটি মটরসাইকেল বানারীপাড়া-বরিশাল মহাসড়কের একটি মিনি ট্রাককে অতিক্রমকালে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক মিনি ট্রাক আটক ও মটর সাইকেল উদ্ধার করেছেন।

জানা গেছে, ঝালকাঠি সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের বীরমহল গ্রামের ক্লাব এলাকার লিংক রোড থেকে একটি মটরসাইকেল বানারীপাড়া-বরিশাল সড়কে চলমান মিনি ট্রাকটি অতিক্রমকালে মুখো-মুখি সংঘর্ষ হয়। বীরমহল এলাকার মটরসাইকেল আরোহী সুমন হাওলাদার (৪৫), বড় ছেলে মিসকাত হাওলাদার (১১) ও ছোট ছেলে হাসিব হাওলাদার (৪) গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাশ্ববর্তী বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। সেখানে কর্তব্যরত ডাক্তার সুমন হাওলাদার ও তার ছোট ছেলে হাসিব হাওলাদারকে মৃত ঘোষনা করেণ এবং বড় ছেলেকে প্রাথমিক চিকিৎসা দেন বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার কবির হাসান জানায়।

খবর পেয়ে বানারীপাড়া ও ঝালকাঠি থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক মিটি ট্রাক আটক ও মটরসাইকেলটি উদ্ধার করেছেন বলে পুলিশ জানায়।

ঝালকাঠি সদর থানার অফিসার ইনচার্জ মো.খলিলুর রহমান জানান, ঘটনাস্থল বানারীপাড়া থানা এলাকায় হওয়ায় নিয়ম অনুযায়ী এব্যাপারে ওই থানায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহর করা হবে।

রামচন্দ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মাওলা মাসুম সেরওয়ানীও ঘটনাস্থল পরিদর্শন করে তাকে ওই এলাকা বানারীপাড়া উপজেলার মধ্যে হওয়ার কথা জানিয়েছেন।
বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ মো.হেলাল উদ্দিন জানান, ঘটনাস্থল যে থানা এলাকারই হোক তদন্ত পূর্বক এব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 


  • 49
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]