বানারীপাড়ায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের উদ্যোগে বৃক্ষ রোপণ


বানারীপাড়া প্রতিনিধি: বানারীপাড়ায় “আসুন বৃক্ষরোপণ করি,সবুজ বাংলাদেশ গড়ি”স্লোগানকে সামনে রেখে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের উদ্যোগে মঙ্গলবার বিকালে পৌরসভা চত্বরে ফলদ বৃক্ষ রোপণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন বানারীপাড়া পৌরসভার মেযর অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,প্রকৌশলী আবুল কাসেম,আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের বানারীপাড়া শাখা ব্যবস্থাপক মো. শামীম রশীদ,ইনভেষ্টমেন্ট ইনচার্জ মো. বনি আমিন,পৌর কাউন্সিলর গৌতম সমদ্দার,উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক সুলতান সিকদার,পৌর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শফিক শাহিন প্রমুখ।

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের বানারীপাড়া শাখা ব্যবস্থাপক মো. শামীম রশীদ জানান বুধবার বানারীপাড়া সরকারী মডেল ইউনিয়ন ইনস্টিটিউশন ও বালিকা মাধ্যমিক বিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ফলদ বৃক্ষ রোপণ করা হবে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]