বানারীপাড়ায় আ.লীগ নেতার ঘরে আগুন দিলেন শিক্ষিকা

  • 9
    Shares

বানারীপাড়া প্রতিনিধি॥ বরিশালের বানারীপাড়ায় আওয়ামী লীগ নেতা ও বন্দর বাজারের ব্যবসায়ী শামসুল আলম মল্লিকের বসত ঘরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষিকার বিরুদ্ধে অগ্নি সংযোগ করার অভিযোগ পাওয়া গেছে।

৭ এপ্রিল বুধবার দুপুরে পৌর শহরের ৪ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। বন্দর বাজারের ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা শামসুল আলম মল্লিক অভিযোগ করেন পূর্ব বিরোধের জের ধরে প্রতিবেশী ফরিদা ইয়াসমিন তার তালাবদ্ধ বসত ঘরে অগ্নি সংযোগ করেন। ওই বাড়ির ভাড়াটিয়া আহম্মদ অগ্নিকান্ডের বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়দের নিয়ে আগুন নিভিয়ে না ফেললে বড় ধরণের দুর্ঘটনা ঘটতো। ওই বাড়িতে শামসুল আলম মল্লিকসহ তার স্বজনদের ৬টি বৃহৎ আকারের টিন-কাঠের বসত ঘর রয়েছে। তাৎক্ষনিক আগুন নেভাতে না পারলে প্রতিটি ঘরে আগুন ছড়িয়ে পড়তো।

এ ব্যপারে শামসুল আলম মল্লিক বাদী হয়ে ওই প্রধান শিক্ষিকার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এদিকে অভিযুক্ত উপজেলার পশ্চিম বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিআরএল এ থাকা প্রধান শিক্ষক ফরিদা ইয়াসমিন ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ প্রসঙ্গে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হেলাল উদ্দিন বলেন,তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


  • 9
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]