বানারীপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু


বরিশাল, ২৯ মার্চ (বরিশালট্রিবিউন)-বানারীপাড়ায় নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে জিহাদ (৭) নামের এক শিশুর মৃত্যুর খবর পাওয়া গেছে।

শুক্রবার দুপুরে সন্ধ্যা নদীর উপজেলার উদয়কাঠি ইউনিয়নের ১ নং ওয়ার্ড সলগ্ন শাখা নদীতে স্থানীয় রিফাত (১০),ইমন(৯) ও জিহাদ নামের তিন শিশু গোসল করতে যায়। এক পর্যায়ে গোসল শেষে জিহাদ একা নদীতে ডুব দিতে গিয়ে পানিতে ডুবে যায় বলে জানায় স্থানীয়রা।

সংবাদ পেয়ে জিহাদকে উদ্ধারের জন্য বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ খন্দকার আবুল খায়ের স্থানীয় জনতা ও বানারীপাড়া ফায়ার সার্ভিস সহ বরিশালের একটি উদ্ধারকারী টিম ঘটনাস্থলে পৌছে প্রায় ৪ ঘন্টা চেষ্টা চালিয়ে নদী থেকে জিহাদের মরদেহ উদ্ধার করেন। নিহত জিহাদ উদয়কাঠি ইউনিয়নের ১ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ হারুন আকনের ছেলে।

বিটি/রাহাদ সুমন/বানারীপাড়া


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]