বানারীপাড়ায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন


রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি : বানারীপাড়ায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। বুধবার বৃষ্টিস্নত বিকালে বানারীপাড়া ইউনিয়ন ইনস্টিটিউশন(পাইলট)মাঠে প্রধান অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম এ টুর্নামেন্টের উদ্বোধন করেন। এসময় তিনি বলেন কিশোর ও যুব সমাজকে মাদক সহ যাবতীয় অনৈতিক কাজ থেকে দূরে রাখতে বানারীপাড়ার হারানো ক্রীড়া ঐতিহ্যকে ফিরিয়ে আনা হবে।

বানারীপাড়া স্পোটিং ক্লাবের সভাপতি রুহুল আমিন শুভ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,স্বরূপকাঠি উপজেলা চেয়ারম্যান হাজী আ.হক,বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ,পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,স্বরূপকাঠির উপজেলা ভাইস চেয়ারম্যান রনি দত্ত,বানারীপাড়া থানার ওসি খলিলুর রহমান,মুলাদী থানার ওসি জিয়াউল আহসান,স্বরূপকাঠি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ.হামিদ,সম্পাদক এসএম ফুয়াদ,বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন,যুগ্ম সম্পাদক এটিএম মোস্তফা সরদার ও আক্তার হোসেন মোল্লা,সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জিয়াউল হক মিন্টু,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,সম্পাদক শেখ শহিদুল ইসলাম,প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন প্রমুখ।উদ্বোধনী খেলায় উজিরপুরের শিকারপুর একাদশ বানারীপাড়ার চাখার ক্যাবল নেটওয়ার্ক একাদশকে ৫-১ গোলে হারিয়ে বিজয়ী হয় রেফারী হিসেবে খেলা পরিচালনা করেন প্রেসক্লাবের সহ-সভাপতি কে এম শফিকুল আলম জুয়েল।এদিকে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব অনুর্ধ্ব -১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে জেলা পর্যায়ে রানার আপ দল ও উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন পৌরসভা একাদশকে সংবর্ধিত করা হয়।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]