বানারীপাড়ায় যুবককে মারধর, প্যানেল মেয়রসহ ৮ জনের বিরুদ্ধে মামলা


বানারীপাড়া প্রতিনিধি : বরিশালের বানারীপাড়া পৌর শহরের ৫নং ওয়ার্ড কুন্দিহার গ্রামের বাসিন্দা বরিশাল যুগ্ম-জেলা জজ ১ম আদালতের রেকর্ড সহকারী আক্তারুজ্জামান ডলারকে পিটিয়ে ও কুপিয়ে জখম করার অভিযোগে মামলাা দায়ের করা হয়েছে।

বরিশাল শেবাচিম হাসপাতালেে চিকিৎসাধিন ডলারের স্ত্রী মৌমিতা আলম বন্যা (৩০) বাদী হয়ে ১১ জানুয়ারি বানারীপাড়া থানায় এ মামলা দায়ের করেন। মামলার আসামীরা হলেন ৫নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যনেল মেয়র এসএম আকবর সরদার তার ভাতিজা মো. ফজলুল হক সরদার, মো. শাহিন সরদার ও বিপ্লব সরদারসহ আরও ৩/৪ জনকে ওই মামলায় অজ্ঞাতনামা আসামী করা হয়।

মামলা সূত্রে জানাগেছে রবিবার (১০ জানুয়ারি) বিকেল ৫ টার সময় বাদীর স্বামী ডলার তার কর্মস্থল বরিশাল আদালত হতে বানারীপাড়ার উদ্দেশ্যে আসার পথে পৌর শহরের ৫ নং ওয়ার্ডের কুন্দিহার বায়তুল আমান সড়কের ব্রিজের সামনে আসলে আসামীরা পূর্ব পরিকল্পিত ভাবে দেশীয় দাঁ, লোহার রড ও লাঠি সোটা নিয়ে বাদীর স্বামীর পথরোধ করে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। আহত ডলারের পকেট থেকে নগদ ৫ হাজার ৫ শত টাকা ১ ভরি ওজনের একটি স্বর্ণের চেইন একটি আইফোন ও ১০ হাজার টাকা মূল্যের একটি ঘড়িও নিয়ে যায়।

এ সময় রেকর্ড সহকারী ডলারের ডাকচিৎকারে স্বাক্ষীসহ আশেপাশের লোকজন এগিয়ে আসলে উল্লেখিত আসামীরা বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকী দিয়ে ঢাকা-মেট্টো-গ-১৭৬৩০১ নম্বরের একটি প্রাইভেট কার যোগে দ্রুত স্থান ত্যাগ করেন।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]