বানারীপাড়ায় সাবেক পৌর কাউন্সিলর ফাতেমা আর নেই

  • 35
    Shares

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি :বানারীপাড়া উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি ও সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রয়াত এসএম রউফ সেলিমের স্ত্রী পৌরসভার সাবেক কাউন্সিলর ও মহিলা আওয়ামী লীগ নেত্রী ফাতেমা সেলিম (৬৮) আর নেই।বুধবার বেলা ১১টার দিকে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না…রাজিউন)।মৃত্যুকালে তিনি দুই ছেলে ও এক প্রতিবন্ধী মেয়ে সহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন। ওই দিন বাদ আসর রাজ্জাকপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে তার লাশ পৌরসভার ৮ নং ওয়ার্ডের পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে স্থা্নীয় সংসদ সদস্য মো. শাহে আলম,সাবেক সংসদ সদস্য মনিরুল ইসলাম মনি,উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এসএম ইকবাল,পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা,সহ-সভাপতি অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন,যুগ্ম সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান আ.জলিল ঘরামী,যুগ্ম সম্পাদক আক্তার হোসেন মোল্লা,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,সম্পাদক শেখ শহিদুল ইসলাম,আওয়ামী লীগ নেতা ডা. খোরশেদ আলম সেলিম,উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব আক্কাস আলী খান,বানারীপাড়া হাইকেয়ার স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক আ.হাই বখ্শ,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সহ-সভাপতি কাওসার হোসেন,সম্পাদক সুজন মোল্লা,পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল মাল,সম্পাদক সজল চৌধুরী প্রমুখ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।


  • 35
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]