বানারীপাড়ায় সড়ক ও জনপদের সম্পত্তি দখল করে ঘর নির্মাণের অভিযোগ

  • 34
    Shares

বানারীপাড়া-বরিশাল সড়কের রায়েরহাটে জাইকার ব্রিজ নির্মাণ শেষ না হতেই সড়ক ও জনপথের (সওজ) সম্পত্তি দখল করে ঘর নির্মাণের প্রতিযোগিতা শুরু হয়েছে ।

পৌরসভ্রা ৮ নং ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা আনিসুর রহমান এবং ৭ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আ. খালেক খলিফার ছেলে শহিদ খলিফা ইতোমধ্যে রায়েরহাট ব্রিজের এপ্রোচ সড়কের পাশের সওজ’র ওই সম্পত্তি দখল করে দোকান ঘর নির্মাণ করেছেন। জানা গেছে তাদের পদাঙ্ক অনুসরণ করে আরও কয়েকজন ভূমিদস্যু ঘর নির্মাণের প্রস্থত্তি নিচ্ছেন।

রায়েরহাট-কুড়িয়ানা সড়কের ভাড়ায়চালিত ইজিবাইক ও মটরসাইকেল চালকরা জানান কাউন্সিলর আনিসুর রহমান প্রতিমাসে ইজিবাইক প্রতি ২০০ ও মটরসাইকেল প্রতি ১৮০ টাকা হারে চাঁদা নেয়। ওই চাঁদার টাকায় সওজের সম্পত্তি দখল করে ঘরটি নির্মাণ করা হয়েছে বলে তারা জানান।


  • 34
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]