বান্দরবানে মাইন বিস্ফোরণে রোহিঙ্গা যুবক নিহত


বান্দরবান : বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় ‘স্থল মাইন বিস্ফোরণে’ মোহাম্মদ জাবের (১৩) নামে এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছে। শনিবার (২৪ অক্টোবর) ভোর রাতে উপজেলার ঘুমধুম ইউনিয়নের রেজু-আমতলী সীমান্তসংলগ্ন মিয়ানমার অভ্যন্তরে এ ঘটনা ঘটে।

নিহত যুবক কক্সবাজারের উখিয়ার কুতুপালং লম্বাশিয়া ১-ডব্লিউ ক্যাম্পের ব্লক-ডি/৪-১৪ এর বাসিন্দা মো. এমদাদ হোসেনের ছেলে।

বিজিবি সূত্র বলছে, কিছুদিন উখিয়ার শরণার্থী ক্যাম্প থেকে কয়েকজন রোহিঙ্গা অবৈধভাবে সীমান্ত পেরিয়ে মিয়ানমারে সাগরে মাছ ধরতে গিয়েছিল। পরে শনিবার ভোর রাতে নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের রেজু-আমতলী সীমান্ত দিয়ে ফিরে আসছিল। এ সময় বাংলাদেশের সীমান্তের ৪০ নম্বর পিলারের ১০০ গজ মিয়ানমার অভ্যন্তরে স্থল মাইন বিস্ফোরণে ঘটনাস্থলে মোহাম্মদ জাবের নিহত হয়। শনিবার সকাল ৯টায় কয়েকজন রোহিঙ্গাকে কাঁধে বহন করে কাপড় মোড়ানো অবস্থায় একটি বস্তু আনতে দেখে বিজিবির সদস্যরা তল্লাশি চালায়। এ সময় এতে একটি ক্ষতবিক্ষত লাশ পাওয়া যায়।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]