বাপ্পা মজুমদারের সঙ্গে গান নিয়ে আসছেন মুক্তা

  • 21
    Shares

বৈশাখে শিহাব শাহরিয়ারের সঙ্গে ‘বৈশাখী বৃষ্টি’ শিরোণামে একটি গান নিয়ে হাজির হয়েছিলেন মুক্তা বিশ্বাস সংগীতা। ওই গানের ভিডিওতে দেখা গিয়ে ছিলো অপূর্ব-মেহজাবিনকে। এবার ঈদুল আযহাকে সামনে রেখে জনপ্রিয় কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদারের সঙ্গে নতুন দ্বৈত গান নিয়ে হাজির হচ্ছেন মুক্তা বিশ্বাস।

‘মন গহীনে’ শিরোণামের গানের ভিডিওটি আগামী ১০ আগস্ট বাপ্পা মজুমদার ও মুক্তা বিশ্বাসের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে। গানটি প্রসঙ্গে নবীন শিল্পী মুক্তা জানালেন প্রায় এক বছর ধরে গানটি নিয়ে কাজ করেছেন তিনি। শুরুতে একক গান করার কথা থাকলেও বাপ্পা মজুমদারের উৎসাহেই দ্বৈত গানে অংশ নিলেন মুক্তা।

নতুন গান নিয়ে মুক্তা বিশ্বাস বলেন, ‘বাপ্পা মজুমদার দাদার সম্পূর্ণ সহযোগীতা আমি পেয়েছি গানটি করতে। আমি ও দাদা দুজনেই যত্ন নিয়ে গেয়েছি গানটি। গানের বিষয়ে বাপ্পাদা বরাবরই খুব যত্নশীল। আমার ভীষণ ভালো লাগছে তার সঙ্গে প্রথমবারের মতো দ্বৈত গানে কণ্ঠ দিতে পেরে।’

গানটির কথা লিখেছেন এফ এইচ সরকার স্বপ্নীল, সঙ্গীত আয়োজন করেছেন বাপ্পা মজুমদার। ভিডিওচিত্র পরিচালনা করেছেন বিনি ইয়ামিন সিয়াম। গানের ভিডিওতে মডেল হিসেবেও থাকছেন বাপ্পা মজুমদার ও মুক্তা বিশ্বাস।

প্রসঙ্গত, ২০০৭ সালে ক্লোজআপ ওয়ান প্রতিযোগীতার মাধ্যমে শোবিজে যাত্রা শুরু করেন মুক্তা। এর মধ্যে বেশ কিছু গান প্রকাশ হয়েছে তার। নিয়মিত স্টেজ ও টেলিভিশনের গানের শোগুলোতেও তার দেখা মেলে।


  • 21
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]