‘বাবু খাইছো’ গান গেয়ে আলোচনায় হিরো আলম


বাংলাদেশের বহুল আলোচিত একজন ব্যক্তি আশরাফুল আলম ওরফে হিরো আলম। তার একের পর এক অদ্ভুত কর্মকাণ্ডের কারণে তিনি সবসময় আলোচনায় থাকেন। এবারো এর ভিন্ন কিছু ঘটেনি। তারই ধারাবাহিকতায় এবার ‘বাবু খাইছো’ গানটি গাইলেন তিনি। আর সঙ্গে সঙ্গেই সামাজিক যোগাযোগমাধ্যমে তা নিয়ে হইচই পড়ে গেছে।

হিরো আলমের গানের শিরোনাম দেয়া হয়েছে ‘ডেটিংয়ে যখন তুমি আমি যাই, তুমি বলো- নানা নানা না’। প্রযোজনা প্রতিষ্ঠান এমওএম মিউজিক থেকে গানটি প্রকাশ হচ্ছে।

তবে ইতোমধ্যে গানটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। অনেকেই তার গানের ভিডিও ফেসবুকে পোস্ট করছেন। চলছে আলোচনা-সমালোচনাও।

এ বিষয়ে গণমাধ্যমকে হিরো আলম বলেন, ‘আমার ইচ্ছা হলো, আমি গান গাইব। সেটাও করলাম। দর্শকদের গানটি ভালো লাগবে।’

হিরো আলম বগুড়ার একজন ক্যাবল ব্যবসায়ী ছিলেন। স্থানীয়ভাবে মিউজিক ভিডিও করে তিনি আলোচিত হন। এরপর তিনি সিনেমায় অভিনয় করেন।

এভাবেই আলোচিত হতে থাকেন। গত সংসদ নির্বাচনে অংশ নিয়ে বিভিন্ন টেলিভিশনের টকশোতেও কথা বলেন তিনি।

উল্লেখ্য, গত সেপ্টেম্বরে প্রকাশিত হয় ‘বাবু খাইছো’ শিরোনামে একটি গান। যা খুব জনপ্রিয়তা পায় তরুণদের মাঝে। ওই সময় ফেসবুক ও ইউটিউবে গানটি প্রকাশ হওয়ার পর মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]