বিআরটিএ’র সেবা সাপ্তাহ শুরু


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আজ রবিবার (২৮ ফেব্রুয়ারি) থেকে আগামী ৪ মার্চ পর্যন্ত সারাদেশে একযোগে বিশেষ সেবা সপ্তাহ পালন করবে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বিআরটিএ কার্যালয়ে ভার্চুয়ালি যুক্ত হয়ে এই বিশেষ সেবা সপ্তাহ উদ্বোধন করেছেন।

বিআরটিএ’র সার্ভিস পোর্টাল, বিআরটিএ’র সেবা মোবাইল অ্যাপে ইউজার নিবন্ধনে সহায়তা প্রদান, অনলাইনে লার্নার ড্রাইভিং লাইসেন্স প্রদান, অনলাইনে মোটরসাইকেলের রেজিস্ট্রেশন আবেদন গ্রহণ সংক্রান্ত সেবাসহ বিআরটিএ’র বিশেষ সেবা সপ্তাহে সেবাগ্রহিতাদের বিআরটিএ’র বিভিন্ন সার্কেল অফিস থেকে অফিস সময়ে সরাসরি আরো বেশকিছু সেবা দেওয়া হবে।

এছাড়া ঢাকা মেট্রো সার্কেল-মিরপুর, ইকুরিয়া, দিয়াবাড়ি ও ঢাকা জেলা অফিস থেকে মোটরযানের ফিটনেস অ্যাপয়েন্টমেন্ট গ্রহণ সংক্রান্ত সেবা গ্রহণ করা যাবে।

এদিকে, বিআরটিএ’র সার্ভিস পোর্টাল (বিএসপি) সম্পর্কিত যে কোনো সমস্যায় অফিস সময়ে কল সেন্টারে (১৬১০৭ বা ০৯৬১০৯৯০৯৯৮) যোগাযোগ করে সহায়তা নেওয়া যাবে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]