মেহেরপুরের

বুড়িপোতা ইউনিয়নের তাঁতী লীগের কমিটি গঠন

  • 18
    Shares

মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুর সদর উপজেলার ২ নম্বর বুড়িপোতা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড তাঁতী ‌ লীগের আহ্বায়ক কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে বুড়িপোতা ইউনিয়নের ৮ নং ওয়ার্ড শালিকা গ্রামে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা তাঁতী লীগের আহবায়ক মাহফুজুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা তাঁতী লীগের সভাপতি নূর ইসলাম সুবাদ।

প্রধান বক্তা ছিলেন জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা। এসএম রাসেলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সদর থানা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুল লতিব, জেলা তাঁতী লীগের উপদেষ্টা আহসান হাবীব জিলা, জেলা তাঁতী লীগের সিনিয়র সহ-সভাপতি মালেকুল ইসলাম টিটন, শ্রম ও কল্যাণ বিষয়ক সম্পাদক রাজিব শেখ, জেলা কমিটির সদস্য আতাউর রহমান, সাদ্দাম হোসেন, হ্যাপি, মুজিবনগর উপজেলা তাঁতী লীগের আহবায়ক পবীর শেখ, কুতুবপুর ইউনিয়ন তাঁতী লীগের আহ্বায়ক আরিফুল ইসলাম, বুড়িপোতা ইউনিয়ন তাঁতী লীগের যুগ্ম আহ্বায়ক আতিকুলসহ জেলা তাঁতী লীগের সকল ইউনিটের নেতাকর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে বুড়িপোতা ৮ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ ইজারুল হক কে আহবায়ক এবং মোঃ তামজীদ, আবুল কাশেম, মোঃ গনি, মোঃ রাসেল, মোঃ ইয়ামিন, ও মোঃ রবিউল কে যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।


  • 18
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]