বেনাপোল সীমান্তে বিএসএফ এর গুলিতে মানবপাচারকারী আহত

  • 102
    Shares

বেনাপোল প্রতিনিধি : বেনাপোলের রঘুনাথপুর সীমান্তে আজ মঙ্গলবার ভোরে ভারতীয় সীমান্তরক্ষী বিএসএফ এর গুলিতে সাইদুর রহমান (৩০)নামে এক বাংলাদেশী যুবক আহত হয়েছে।আহত সাইদুর বেনাপোল পোর্ট থানার রঘুনাথপুর গ্রামের মৃত্যু নুর ইসলামের ছেলে ।


স্থানীয়রা জানায়, বিএসএফ এর গুলিতে আহত সাইদুর রহমান একজন মানব পাচারকারী সে মঙ্গলবার ভোরে একদল নারী-পুরুষ নিয়ে রঘুনাথপুর সীমান্তের মাঠ দিয়ে ভারতে প্রবেশের চেষ্টা করে। এ সময় ভারতের জয়ন্তীপুর বিএসএফ ক্যাম্পের সদস্যরা তার উপর গুলি করেন।গুলি তার হাতে ও পিঠে লেগেছে বলে জানিয়েছে এলাকাবাসী। গুলি লাগার পর তার সাথে থাকা অন্য পাচারকারীরা তাকে বাংলাদেশের অভ্যন্তরে নিয়ে আসে। বর্তমানে সে যশোর ২৫০ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য রুহুল আমিন জানান বিএসএফের গুলিতে রঘুনাথপুর গ্রামের নুর ইসলামের ছেলে সাইদুর রহমান আহত হয়েছেন। তাকে আশংকা অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

এ ব্যাপারে ৪৯ বিজিবি ব্যাটালিয়নের রঘুনাথপুর ক্যাম্পের হাবিলদার দেলোয়ার হোসেন জানান,এলাকাবাসী ও স্থানীয় ইউপি সদস্যর মাধ্যমে মঙ্গলবার ভোরে জানতে পারি সাইদুর রহমান নামে এক ব্যক্তি বিএসএফের গুলিতে আহত হয়েছে।


  • 102
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]