বেশী যাত্রী নেওয়ায় নৌকায় ফাটল ,২ নারীর লাশ উদ্ধার


বগুড়ায় যমুনা নদীতে নৌকাডুবির ঘটনা ঘটেছে। এঘটনায় এখন পর্যন্ত দুই নারীর লাশ উদ্ধার করা হয়েছে । নিখোঁজ রয়েছে আরও ৩ জন। মঙ্গলবার (১৩ই আগষ্ট) বেলা সাড়ে ১২ টার দিকে যমুনার চরাঞ্চল সারিয়াকান্দি উপজেলার পাকুড়িয়া কুড়িপাড়া এলাকায় যাত্রীবাহী নৌকাটি ডুবে যায়। নিহত দুই নারী হলেন জামালপুর জেলার মাদারগঞ্জের করলাকান্দি গ্রামের ইউছুব আলীর স্ত্রী জহুরা বেগম (৩০) ও সারিয়াকান্দি উপজেলার মানিকদাইড় গ্রামের মনছের আলীর স্ত্রী আমেনা বেগম (৫৫)।

পুলিশ সূত্রে জনা গেছে, ৪০ জনের বেশী যাত্রী নিয়ে একটি নৌকা মানিকদাইড় চর থেকে সারিয়াকান্দির কালিতলা ঘাটে আসছিল। অতিরিক্ত যাত্রীর কারণে নৌকাটির তলা ফেটে গিয়ে পাকুড়িয়া কুড়িপাড়া এলাকায় যমুনা নদীতে ডুবে যায়। যাত্রীদের অনেকেই সাঁতরে তীরে উঠতে পারলেও ৫ জন যাত্রী নিখোঁজ হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয় লোকজন নদীর ভাটি থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেন।

সারিয়াকান্দি থানার উপ-পরিদর্শক (এস আই) সুব্রত কুমার ঘোষ ঘটনার সত্যতা নিশ্চিত করে বিডি২৪লাইভকে বলেন, ‘নিখোঁজ তিনজনের সন্ধানে ফায়ার সার্ভিসের ডুবুরি ও স্থানীয় লোকজন নদীতে তল্লাশি চালাচ্ছেন।’


বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।