বোরহানউদ্দিনে আন্তর্জার্তিক মাতৃভাষা ও শহীদ দিবস পালিত

  • 32
    Shares

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস ২০২০ ভোলা বোরহানউদ্দিনে যথাযথভাবে পালন করা হয়। দিবসটি উপলক্ষে রাত ১২.১ মিনিটে উপজেলা শহীদ মিনারে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি, উপজেলা প্রশাসন. উপজেলা পরিষদ, উপজেলা আ’লীগ, বোরহানউদ্দিন পৌরসভা, মুক্তিযোদ্ধা সংসদ, বোরহানউদ্দিন থানা, উপজেলা যুবলীগ ও পৌর যুবলীগ, বোরহানউদ্দিন শাহবাজপুর প্রেসক্লাব, উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগ, বোরহানউদ্দিন মাধ্যমিক শিক্ষক সমিতি, প্রাথমিক শিক্ষক সমিতি, বোরহানউদ্দিন সরকারি আব্দুল জব্বার কলেজ, মহিলা কলেজ সহ বিভিন্ন অঙ্গ সংগঠন ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

বোরহানউদ্দিন উপজেলা চত্বর থেকে উপজেলা প্রশাসনের আয়োজনে শোক র‌্যালি বের হয়ে পৌর শহরের প্রদান প্রদান সড়ক প্রদক্ষিন করেন। র‌্যালি শেষে বোরহানউদ্দিন সরকারি হাইস্কুল মাঠে দিনটির তাৎপর্য নিয়ে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বোরহানউদ্দিন সরকারি হাইস্কুল মাঠে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী বৃন্দ ডিসপ্লে প্রদর্শন করেন। বোরহানউদ্দিন উপজেলা নির্বাহি অফিসার মো. বশির গাজী’র সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি। উক্ত আলোচনা সভায় আরোও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পৌর মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, উপজেলা আ’লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার, উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, বোরহানউদ্দিন থানা অফিসার ইন-চার্জ ম. এনামুল হক প্রমূখ সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ। এছাড়া উপজেলায় সকল শিক্ষা প্রতিষ্ঠানে দিনটি পালন করা হয়।


  • 32
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]