ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

  • 11
    Shares

লক্ষ্য ৩৯৮ রানের। এত বড় লক্ষ্য তাড়া করে কখনই জেতেনি বাংলাদেশ। জিততে হলে তাই রেকর্ডই গড়তে হবে টাইগারদের। তবে ব্যাটসম্যানরা দায়িত্ব নিয়ে খেললে অন্ততপক্ষে আশা তো দেখতে পারতেন সমর্থকরা। সেই আশাও ভাঙতে বসেছে টেস্টের একদিন বাকি থাকতেই।

চট্টগ্রাম টেস্টের চতুর্থ দিনেই বড় পরাজয়ের শঙ্কায় পড়ে গেছে বাংলাদেশ। ৮২ রানেই হারিয়ে বসেছে ৪ উইকেট। বিপর্যয় সামাল দেয়ার চেষ্টা করছেন অধিনায়ক সাকিব আল হাসান আর সাদমান ইসলাম।

বড় লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা খারাপ ছিল না বাংলাদেশের। সাদমানের সঙ্গে ওপেনিংয়ে নেমে দেখেশুনেই খেলছিলেন লিটন দাস। প্রথম ১০ ওভার অনায়াসে কাটিয়ে দেয়ার পরই বিপদের শুরু টাইগারদের।

জহির খানের দারুণ এক ডেলিভারিতে এলবিডব্লিউ হন লিটন দাস। ৩০ বলে করেন ৯ রান। প্রথম ইনিংসে দারুণ ব্যাটিং করায় প্রমোশন পেয়ে ওপরে উঠে এসেছিলেন মোসাদ্দেক হোসেন। কিন্তু এবার আর কিছু করতে পারেননি।

জহির খানের দ্বিতীয় শিকার হন ১২ রান করা মোসাদ্দেক। এরপর আফগান অধিনায়ক রশিদ খানের চমক। এই লেগস্পিনারের ঘূর্ণিতে মুশফিকুর রহীম ২৩ আর মুমিনুল হক ৩ রান করে ফেরেন সাজঘরে।


  • 11
    Shares

বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।