ব্যাট করতে নেমে শুরুতেই বিপর্যয়ে অস্ট্রেলিয়া


বিশ্বকাপে দুর্দান্ত ব্যাটিং করার পর যেন নিজেকে হারিয়েই ফেলেছেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। চলমান অ্যাশেজ সিরিজের কোনো ম্যাচেই তিনি নিজেকে ঠিকভাবে মেলে ধরতে পারেননি। আগের তিন টেস্টের মধ্যে লিডসে শুধুমাত্র প্রথম ইনিংসে ৬১ রানের ইনিংস খেলেছিলেন তিনি। বাকি ৫ ইনিংসের রানের যোগফল ১৮ (২+৮, ৩+৫, ০)।

ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে চতুর্থ টেস্টেও অনেক আশা নিয়ে অস্ট্রেলিয়ার ইনিংস ওপেন করতে নামলেন ওয়ার্নার। কিন্তু এবারও চরম ব্যর্থ তিনি। মারলেন ডাক। ইনিংসের প্রথম ওভারেই ২ বল খেলে স্টুয়ার্ট ব্রডের বলে উইকেটের পেছনে জনি বেয়ারেস্টর হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যান ওয়ার্নার।

এ রিপোর্ট লেখার সময় অস্ট্রেলিয়ার রান ৫.৩ ওভারে ১ উইকেট হারিয়ে ২১। ১১ রান নিয়ে ব্যাট করছেন অপর ওপেনার মার্কাস হ্যারিস এবং ওয়ান ডাউনে ব্যাট করতে নামা মার্নাস ল্যাবুসাগনে রয়েছেন ৫ রানে।

এর আগে ওল্ড ট্র্যাফোর্ডে কয়েন নিক্ষেপ করতে নেমে জিতলেন অস্ট্রেলিয়া অধিনায়ক টিম পেইনই। টস জিতে ব্যাট করার সিদ্ধান্তই নেন তিনি। মাথায় আঘাত লাগার কারণে তৃতীয় টেস্ট খেলতে পারেননি স্টিভেন স্মিথ। ম্যানচেস্টার টেস্টে তিনি আবার দলে ফিরে এলেন।

অস্ট্রেলিয়া দল থেকে বাদ দেয়া হয়েছে উসমান খাজাকে। আগের তিন টেস্টে তিনিও দিয়েছেন ব্যর্থতার পরিচয়। দলে ফিরেছেন পেসার মিচেল স্টার্কও। পিটার সিডলকে বাদ দিয়ে নেয়া হয়েছে স্টার্ককে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]