বড় পর্দায় হৃত্বিক-দীপিকা


বড় পর্দায় প্রথমবারের মতো দেখা যেতে পারে হৃত্বিক রোশন ও দীপিকা পাড়ুকোনের রসায়ন। আশির দশকের ‘সত্তে পে সত্তা’র রিমেকে দেখা যাবে এ জুটিকে। মূল ছবিতে অভিনয় করেছিলেন হেমা মালিনী ও অমিতাভ বচ্চন। এবার হেমার আসনে বসছেন দীপিকা এবং অমিতাভের চরিত্রে দেখা যাবে হৃত্বিককে। সম্প্রতি এমন খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো। তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

সম্প্রতি ‘ছপাক’র কাজ শেষ করে কপিল দেবের জীবনীভিত্তিক ছবি ‘৮৩’র কাজ শুরু করেছেন দীপিকা। এতে তার সহশিল্পী স্বামী রণবীর সিং। আর ‘সুপার’ ৩০ এর প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন হৃত্বিক। ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ১২ জুলাই।

‘সত্তে পে সত্তা’র রিমেকের প্রযোজক রোহিত শেট্টি আর পরিচালক ফারহা খান। দু’জনের সঙ্গেই দীপিকার সম্পর্ক বেশ ভাল। আর ক্যারিয়ারের শুরু থেকেই হেমা মালিনীর চেহারা আর সৌন্দর্যের সঙ্গে মিল থাকায় আলোচনায় ছিলেন দীপিকা। ছবির কাহিনী শোনার পরপরই চরিত্রটি করতে রাজি হয়ে যান অভিনেত্রী।


বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।