ব‌রিশাল ঢাকা মহাসড়‌কে দুর্ঘটনায় আহত ৮

  • 10
    Shares

ব‌রিশাল : বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর সোনার বাংলা নামক স্থানে প্রাইভেটকার, থ্রি-হুইলার (মাহেন্দ্র) ও মোটরসাইকেলের তৃমুখী সংঘর্ষ হয়েছে। এতে থ্রি-হুইলার যাত্রী এবং মোটরসাইকেল চালক সহ ৮ জন গুরুতর আহত হয়েছে। বুধবার (১৪ আগস্ট) সকালে এই ঘটনা ঘটে। আহত ৮ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, বরিশাল-ঢাকা মহাসড়কের সোনার বাংলা মোড়ে রাস্তার উপরে একটি মোটরসাইকেল ঘুরাচ্ছিলো। এসময় বরিশালগামী প্রাইভেটকার এসে ওই মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। একই সময় পেছনে থাকা দ্রুত গতির থ্রি-হুইলার প্রাইভেট কারের পেছন থেকে ধাক্কা দেয়।

এতে দুটি গাড়ির সামনে এবং পেছনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এছাড়া মাহেন্দ্র যাত্রী ও মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা এবং পরে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। তথ্যের সত্যতা নিশ্চিত করে উজিরপুর মডেল থানার অফিসার ইন-চার্জ (ওসি) শিশির কুমার পাল।


  • 10
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]