ব‌রিশা‌লে প্র‌তিবন্ধী যুব‌কের মর‌দেহ উদ্ধার


ব‌রিশাল : বরিশাল নগরে মতিন ফকির নামের এক প্রতিবন্ধি যুবকের মর‌দেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার (১৪ আগস্ট) সকাল ১০ টার দিকে নগ‌রের আবহাওয়া অফিস সংলগ্ন বাঘিয়া খালপাড়ের উত্তর পাশ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত মতিন ফকির (৩৫) একই থানাধীন মতাশার ফকির বাড়ির বাসিন্দা নবাব আলী ফকিরের ছেলে।

সে বাঘিয়া খালপাড়া এলাকায় তার নানার বাড়িতে থাকতো বলে জানিয়েছেন কাউনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন। তিনি জানান, সকালে স্থানিয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তারা মতিন ফকিরের মৃতদেহ উদ্ধার করেন। এসময় মতিনের মাথা খালের মধ্যে ডুবানো এবং পা উপরের দিকে ছিলো। এসআই আনোয়ার বলেন, মৃত্যুর সঠিক কারন জানা যায়নি। তাই বিষয়টি নিশ্চিত হতে ময়না তদন্তের জন্য মৃতদেহ মর্গে প্রেরন করা হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারন জানা যাবে।

আপাতত একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানিয়েছেন তিনি। নিহতের স্বজনরা জানিয়েছেন, মতিন মানসিক প্রতিবন্ধি এবং তার মৃগি রোগ ছিলো। এজন্য অনেক ডাক্তারও দেখানো হয়েছে। এর আগে ঈদের দিনও সে পুকুরে পড়ে গিয়েছিলো। সেদিন স্বজনরা দেখে ফেলায় প্রাণে বেঁচে যায় মতিন। সকালে পানিতে ডুবেই তার মৃত্যু হয়েছে বলে দাবী স্বজনদের।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]