ভয়াবহ দুর্ঘটনায় বেঁচে গেলেন শোয়েব মালিক


ভয়াবহ দুর্ঘটনার কবলে পাক তারকা অল-রাউন্ডার শোয়েব মালিকের গাড়ি। রবিবার লাহোরের রাস্তায় একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষে শোয়েবের বিলাসবহুল স্পোর্টস কারের সামনের অংশ একেবারে গুঁড়িয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। তবে অক্ষত রয়েছেন শোয়েব মালিক নিজে।

জানাযায়, রবিবার লাহোরের হাই-পারফরম্যান্স সেন্টার আসন্ন পাকিস্তান সুপার লিগের ড্রাফটে অংশগ্রহণ করে বাড়ি ফেরার পথে শোয়েব এই ভয়ানক পথ দুর্ঘটনার কবলে পড়েন শোয়েব মালিক। সেদেশের সামা টিভির রিপোর্ট অনুযায়ী, ড্রাফট সেরে বাড়ি ফেরার পথে একদা জাতীয় দলের সতীর্থ ওয়াহাব রিয়াজের গাড়ি ওভারটেক করতে গিয়েই দুর্ঘটনার সম্মুখীন হতে হয় জাতীয় দলের প্রাক্তন অধিনায়ককে।

রিয়াজের গাড়ি ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে শোয়েব তাঁর শখের স্পোর্টস কার নিয়ে ধাক্কা মারেন রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে। ঘটনায় দুমড়ে-মুচড়ে যায় প্রাক্তন পাক অধিনায়কের গাড়ির সামনের অংশ।

পরে উদ্বিগ্ন অনুরাগীদের আশ্বস্ত করে নিজের অক্ষত থাকার কথা জানিয়েছেন টেনিস সুন্দরী সানিয়া মির্জার বেটার-হাফ। টুইটে শোয়েব লেখেন, ‘আমি সম্পূর্ণ সুস্থ রয়েছি। এটা নিছকই একটা দুর্ঘটনা তবে সর্বশক্তিমান এক্ষেত্রে আমার সহায় হয়েছেন। যারা আমার খবর পেতে উদ্বিগ্ন ছিলে প্রত্যেককে ধন্যবাদ। আমি কৃতজ্ঞ তোমাদের ভালোবাসায়।’

 


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]