ভান্ডারিয়ায় ওয়ার্কার্স পার্টির বার্ষিক সম্মেলন বৃহস্পতিবার


সৈয়দ মাহফুজ রহমান, পিরোজপুর : দুনিয়ার মজদুর এক হও। শ্রেনী সংগ্রাম, গণসংগ্রাম, দূর্নীতি-লুটপাট ও নির্বাচনসহ গবীর-মেহনতী মানুষের মুক্তির সংগ্রাম জোরদারে পার্টির শক্তভিত গড়ে তোলার প্রত্যয়ে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির ভান্ডারিয়া উপজেলা শাখার বার্ষিক সম্মেলন আগামীকাল অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামীকাল বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর সকাল ১০টায় জেলার ভান্ডারিয়া উপজেলার রিজার্ভপার সংলগ্ন ভূমি অফিস সন্মুখে ওয়ার্কার্স পার্টির উপজেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হবে।


সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক নজরুল হক নীলু। সম্মেলন উদ্ভোধন করবেন ওয়ার্কার্স পার্টির পিরোজপুর জেলা প্রধান সংগঠক খান মোহাম্মদ রুস্তুম আলী।

সম্মেলন প্রস্থতি কমিটির আহবায়ক আবুল কালাম হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে জেলা ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]