ভান্ডারিয়ায় স্ত্রীকে জবাই করে হত্যার ঘটনায় আটক ৩


পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় নিজ স্ত্রী ও ৬ সন্তানের জননী মোসা: বিউটি বেগমকে (৪০) তার স্বামী মো. ফিরোজ হাওলাদার জবাই করে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার রাতে উপজেলার ৭নং গৌরিপুর ইউনিয়নের উত্তর পৈকখালী গ্রামে এ ঘটনা ঘটে।


এলাকাবাসী সূত্রে জানাগেছে, নিহতের স্বামী ফিরোজের সাথে বাড়ির অপর পরিবারের সাথে কলহ চলে আসছিল। সেই কলহের জেরধরে অন্যকে ফাঁসাতে নিজ স্ত্রীকে শনিবার গভীর রাতে নিজ ঘরে জবাই করে হত্যা করে থাকতে পারে।
ভান্ডারিয়া থানার ডিউটি অফিসার এস. আই আব্দুল মালেক বিষয়টি নিশ্চিত করে বলেন, পারিবারিক কলহের জেরে এ হত্যাকান্ড ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। পুলিশ নিহত বিউটি বেগমের স্বামী মো. ফিরোজ হাওলাদার ও একই বাড়ির মো. আল আমিন (৩০) ও মো. আলম হাওলাদারকে (৪৮) আটক করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠিয়েছে।

নিহতের স্বামী ফিরোজ হাওলাদার উত্তর পৈকখালী গ্রামের মৃত মোফাজ্জেল হাওলাদারের ছেলে। ঢাকায় দিন মজুরের কাজ করে জীবীকা নির্বাহ করে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]