ভারতে গনহত্যার প্রতিবাদে তাহিরপুরে বিক্ষোভ মিছিল

  • 36
    Shares

সুনামগঞ্জ প্রতিনিধি : ভারতের দিল্লিতে মুসলিম গনহত্যা এবং পবিত্র মসজিদ আগুনে পুড়ানোর প্রতিবাদে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা তৌহিদী জনতার বিক্ষোব মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার জুম্মার নামাজের পর উপজেলা সর্বস্তরের জনগনের অংশ গ্রহণে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলার পশ্চিম বাজারে এসে মিলিত হয়ে ঘন্টা ব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন,হুসাইন শরিফ বিপ্লব,সাদেক আলী,এরশাদ মিয়া,সামায়ুন কবির,সেলিম আখঞ্জি,আতিকুর রহমান,খোকন,কোবায়ের রহমান অনিক,মজিবুর রহমান সৌরভ,মোজাহিদ মিয়া প্রমুখ।

এসময় বক্তান বলেন,মুসলিম রক্ত চোষা যালিমকে বাংলার জমিনে ঠাই দেয়া হবে না। মোদি আস্তানা বাংলাদেশে হবে না,দিল্লি মসজিদে আগুন লাগাওনি আগুন লাগিয়েছ মুসলমানদের অন্তরে। মুজিব বর্ষের বক্তা হিসেবে বাংলার জমিনে পা রাখতে দেওয়া হবে না বলে হুশিয়ার উচ্চারণ করে এসব কথা বলেন।তাই দলবল নির্বিচেষে সমস্ত মুসলিম এক হও ভারতের দিল্লিতে মুসলিম গন হত্যা মসজিদ পুড়ানোর বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানানো হয়।


  • 36
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]