ভালোবাসায় সিক্ত যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে ঠাঁই করে নেওয়া বরগুনার শামীম

  • 1
    Share

অমল তালুকদার,পাথরঘাটা : বাংলাদেশ আওয়ামী যুবলীগের সদ্য ঘোষিত কেন্দ্রীয় কমিটিতে উপ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়ার গোলাম কিবরিয়া শামীম।

সদ্য বিদায়ী যুবলীগের কেন্দ্রীয় কমিটির এই সদস্যকে পুনরায় যুবলীগের ২০১ সদস্যের কার্যনির্বাহী কমিটিতে উপ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হিসেবে অন্তর্ভুক্ত করায় জেলা যুবলীগ ছাত্রলীগসহ সহযোগী অঙ্গ সংগঠনের শুভেচ্ছা আর অভিনন্দনে সোশ্যাল মিডিয়ার ভালোবাসায় সিক্ত হচ্ছেন এই তরুণ ও উদীয়মান নেতা।

শামীম কবি নজরুল কলেজ থেকে ডিগ্রি ও মাস্টার্স এবং সেন্ট্রাল কলেজ থেকে এলএলবি করেছেন।

বরগুনার সদরের ৪ নং কেওড়াবুনিয়া ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান মাস্টারের ছেলে গোলাম কিবরিয়া শামীম।

তিনি ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক সহ-সম্পাদক, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক, কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি হিসেবে যথেষ্ট সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।

বিরোধীদলের আমলে তিনি বেশ কয়েকবার কারাবরণ করেন।

গত শনিবার ১৪ নভেম্বর বিকেলে কেন্দ্রীয় যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওই কমিটিতে তার পরিচিতি প্রকাশ হলে স্থানীয়ভাবে তাকে নিয়ে বেশ আলোচনা এবং সামাজিক যোগাযোগে শুভেচ্ছা ও অভিনন্দনে তিনি সিক্ত হন।

গোলাম কিবরিয়া শামীম বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ হৃদয়ে ধারণ ও লালন করে আমি ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি সহ বিভিন্ন শাখার দায়িত্ব ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে সততা ও নিষ্ঠার সাথে সঠিকভাবে দায়িত্ব পালন করেছি বলেই সততার পুরস্কার হিসেবে আমাকে যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে উপ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হিসাবে নির্বাচিত করা হয়েছে।

আমি যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এবং বঙ্গবন্ধুর যোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনার প্রতি বরগুনা সহ সারা বাংলার যুব লীগের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।


  • 1
    Share

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]