ভেজাল বিরোধী অভিযানে গৌরনদীর ৫ প্রতিষ্ঠানকে অর্থদন্ড


গৌরনদী উপজেলায় ভেজাল বিরোধী অভিযানে ৫টি প্রতিষ্ঠানকে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহায়তায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এই অভিযান চালায়।

 

আর্মড পুলিশ ব্যাটালিয়নের পরিদর্শক সুখেন্দ্র চন্দ্র সরকার জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহায়তায় গৌরনদী বাস টার্মিনাল এলাকার জব্বার বেকারী, একই এলাকার বিসমিল্লাহ হোটেল, সান্টু ফার্মেসী, মা মেডিসিন ফার্মেসী ও ঈশাম মেডিসিন ফার্মেসীতে অভিযান চালানো হয়।

 

এ সময় বিভিন্ন অপরাধে ওই ৫টি প্রতিষ্ঠানকে মোট ৩৫ হাজার টাকা জরিমানা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক মো. শাহ্ শোয়াইব মিয়া। সহকারী পরিচালক মো. শাহ্ শোয়াইব মিয়া জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের বিভিন্ন ধারায় জব্বার বেকারী ২০ হাজার, বিসমিল্লাহ হোটেলকে ৩ হাজার ৫শ’ টাকা, সান্টু ফার্মেসীকে ৩ হাজার ৫শ’ টাকা, মা মেডিসিন ফার্মেসীকে ৪ হাজার ও ঈশাম মেডিসিন ফার্মেসীতে ৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]