ভোলায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২, আহত ৮

  • 19
    Shares

ভোলা : ভোলার বোরহানউদ্দিনে বেলুন ফোলানোর জন্য ব্যবহৃত গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে দুজন নিহত এবং আটজন আহত হয়েছেন। আহতদের ভোলা সদর হাসপাতাল ও বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও আহতেরা জানান, গতকাল শুক্রবার রাত ৯টায় বোরহানউদ্দিন উপজেলার বড় মানিকা ইউনিয়নের বাটামারার গ্রামের নসুর দোকানের সামনে এ ঘটনা ঘটে। নিহত অজ্ঞাত বেলুন বিক্রেতা বিক্রির জন্য বেলুনে গ্যাস ভরছিলেন। এমন সময় সিলিন্ডারটি বিস্ফোরিত হলে ঘটনাস্থলেই পথচারী মো. হাসনাঈন (১৮) ও অজ্ঞাত বেলুন বিক্রেতা নিহত হন। এ ঘটনায় আহত হন স্থানীয় মো. সাকিল (২০), মো. ফিরোজ আলম (২৭), মো. নান্নু মিয়া (২০), মো. সাগর (২৬), মো. মিলন (২৬), মো. ইউসুফ (৪০), মো. রাসেল (৩৫) ও মো. বাপ্পি (২০)।

আহতদের প্রথমে বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে মো. নান্নু মিয়াকে ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল আমিন বলেন, পু‌লিশ ঘটনাস্থ‌লে গে‌ছে। নিহত একজ‌নের নাম পাওয়া গে‌ছে এবং বেলুন বি‌ক্রেতার নাম ও প‌রিচয় জানার চেষ্টা চল‌ছে।


  • 19
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]